করোনায় একেবারে অসহায়দের পাসে আগরপুর কলেজের ১৪ ব্যাচের বন্ধুমহল

করোনায় একেবারে অসহায়দের পাসে আগরপুর কলেজের ১৪ ব্যাচের বন্ধুমহল

রফিকুল ইসলাম রনি :- মহামারী করোনাভাইরাসের দূর্যোগের সময় কর্মহীন হয়ে পড়া একেবারে অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জেলার বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী আগরপুর ডিগ্রি কলেজের এইচ এসসি ২০১৪ ব্যাচের বন্ধুমহল।

পহেলা মে শনিবার সকালে বাবুগঞ্জের জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুর, চরউত্তর, ইসলামপুর, রহিমগঞ্জ এবং উজিরপুর বামরাইল ইউনিয়নের ঘন্টেশ্বর ও গৌরনদীর সরিকল ইউনিয়নের শাহাজিরা, সাকোকাঠী, সরিকল ও আধূনা এসব এলাকার ৩০ জন অতিঅসহায় দারিদ্রদের মাঝে পাঁচদিনের ইফতার খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে যেয়ে বিতরণ করে ওই ব্যাচের ২২ জন সদস্যরা।

দারিদ্রদের মাঝে বিতরণকৃত ইফতার খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চিনি ১ কেজি, চিড়া ১ কেজি, আলু ১ কেজি, পিয়াজ ১ কেজি, সোয়াবিন তৈল আধালিটার, ছোলা বুট আধা কেজি, মুড়ি আধা কেজি ও পাতা ট্যাং ২ প্যাকেট।

ইফতার খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলো এইচ এসসি ১৪ ব্যাচের মোঃ হেমায়েত উদ্দিন, মোঃ নূর মোহাম্মদ, মিলাদ, সোহেল খান, শাহারিয়া অনিক, রাকিব, সজিব ও আফসানা।

এইচ এসসি ১৪ ব্যাচের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে ধন্যবাদ জানিয়েছেন আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, বাংলা সংস্কারণ অনলাইন নিউজ পোর্টাল “দৈনিক রাঙা প্রভাত” পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আফজাল হোসেন, জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আব্দুল বারী সহ বিভিন্ন মহলের লোকজন।

ইফতার খাদ্য সামগ্রী বিতরণের প্রধান উদ্যোগ গ্রহনকারী মোঃ হেমায়েত উদ্দিন বলেন, গত শনিবারে আমি আমার বন্ধুদের নিয়ে করোনা দূর্যোগের সময় মানুষের উপকারে তাদের পাশে থাকার। আমার আগরপুর কলেজের ২০১৪ ব্যাচের ২২ জন। অন্য কলেজের একজন। এবং আমার ছোট ভাইর বন্ধু, আমার ছাত্রের ২ জন অভিভাবক ও এক বড় ভাই মিলে সবার ছোট ছোট অনুদান নিয়ে ৩০ জন একেবারে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী দিলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *