খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক,খুুলনা।। খুলনার রূপসায় মহিদুল মোল্লা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে এঘটনা ঘটেছে। নিহত মোঃ মহিদুল ইসলাম মোল্যা রূপসার আনন্দনগর গ্রামের মোঃ ছহির উদ্দিন মোল্লার ছেলে। হত্যাকান্ডের পর থেকে পলাতক মোঃ মাসিকুল মোল্লা (২৩)। সে একই এলাকার মোঃ মিজানুর মোল্লার ছেলে।

রূপসা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন এখবর নিশ্চিত করে বলেন, তাকে একটি পক্ষ কুপিয়ে মারাত্মক জখম করে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

একাধিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর গ্রামের হাইস্কুলের পাশে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মহিদুল মোল্লা ও তার আপন চাচাতো ভাই মাসিকুল মোল্লার সাথে কথা কাটাকাটি ও বাক-বিতান্ডার ঘটনা ঘটে। এ বিরোধের জেরধরে মাসিকুল মোল্লা হটাৎ ঘরে গিয়ে ধারালো অস্ত্র নিয়ে এসে ভাই মোঃ মহিদুল মোল্লার (৪০) ঘাড়ে কোপ মারে। এতে ঘটনাস্থলেই ঢলে পড়েন মহিদুল। রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মহিদুল মোল্লার মৃত্যু হয়। দুপুর আড়াইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে রক্তাক্ত দা উদ্ধার করেছে পুলিশ।

রূপসার থানার ওসি তদন্ত মোঃ ইব্রাহিম হোসেন সোহেল জানিয়েছেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে চাচাতো ভাই মাসিকুল মোল্লা কুপিয়ে হত্যা করেছে মহিদুল মোল্লাকে। ঘটনার পর পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *