জামাতা কতৃক গলা কেটে শ্বশুরকে হত্যা: পুকুরে মিলল আলামত

জামাতা কতৃক গলা কেটে শ্বশুরকে হত্যা: পুকুরে মিলল আলামত

বিশেষ প্রতিনিধি।। সাতক্ষীরায় কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের বিশ্বাসপাড়ায় কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে (৬৫) গলা কেটে হত্যার ঘটনায় ব্যবহৃত ছুরি ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ২৭ নভেম্বর বিকেলে নিহতের বাড়ির ৫০০ গজ দূরের একটি পুকুর থেকে এসব উদ্ধার করা হয়। একই সঙ্গে হত্যাকাণ্ডের সময় হত্যাকারীর শরীরে পরিহিত জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের জামাতাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার আবুল কালাম আজাদ দেয়াড়া দাখিল মাদরাসার শিক্ষক ও নিহত মোসলেম উদ্দীন বিশ্বাসের ছোট মেয়ের জামাই। নিহত কৃষক মোসলেম উদ্দীন দেয়াড়া গ্রামের মৃত. নঈমুদ্দীনের ছেলে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন বলেন, হত্যাকাণ্ডের পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও হত্যার রহস্য উন্মোচনে প্রযুক্তিকে কাজে লাগিয়ে তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে শুক্রবার সকালে গ্রেফতার করা হয় নিহত মোসলেম উদ্দীন বিশ্বাসের ছোট জামাতা দেয়াড়া দাখিল মাদরাসার শিক্ষক আবুল কালাম আজাদকে।

তার স্বীকারোক্তি মোতাবেক নিহতের বাড়ির ৫০০ গজ দূরের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে নিহতের ভাতিজার ঘর থেকে হত্যাকাণ্ডের সময় তার গায়ে থাকা জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়েছে।

জানাযায়, পারিবারিক বিরোধের জের ধরে ২৪ নভেম্বর দিবাগত রাতের একসময় বাড়িতে কেউ না থাকায় কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে গলা কেটে হত্যা করেন জামাতা। এ কাজে তাকে সহযোগিতা করেন নিহতের ভাতিজা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *