ঢাকার দুই সিটির নির্বাচনে ভোটের মাঠে উৎসব দেখতে চাই -রাশেদ খান মেনন

ঢাকার দুই সিটির নির্বাচনে ভোটের মাঠে উৎসব দেখতে চাই -রাশেদ খান মেনন

বরিশাল অফিস:- বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, আমরা ঢাকার দুই সিটির নির্বাচনে ভোটের মাঠে উৎসব দেখতে চাই। সাধারণ মানুষ যেন ভোটের দিক থেকে মুখ ফিরিয়ে না নেয় তার দিকে খেয়াল রাখতে হবে। আমি নির্বাচন কমিশনারকে বলি আজিজ কমিশনার হবেন না, আমরা ঢাকার দুই সিটিতে নির্বাচনের আমেজ দেখতে পেয়েছি, সেই সাথে ওয়ার্কার্স পার্টিসহ ১৪ দল মাঠে কাজ করছে। আমরা জয়ী হব, তার পরেও যেন ভোটাররা ভোট কেন্দ্রে আসে সেই কাজটি করতে হবে।

২১ দফার ভিত্তিতে ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসা¤প্রদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তুলতে বরিশাল বিভাগীয় সমাবেশ ২৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে বরিশাল নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন আরও বলেন, আমরা নির্বাচনের মাধ্যমে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার গঠণ করে প্রতিষ্ঠিত হলেও দেশ থেকে দুর্নীতি বন্ধ হয়নি।

ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। বিশেষ অতিথি ছিলেন এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির নেতা জাকির হোসেন রাজু, আব্দুল খালেক, টিএম শাহজাহান হাওলাদার, খান মোঃ রুস্তুম আলী, নুরুজ্জামান, ফাইজুল হক বালি ফারহিন, শামীম শাহরুখ তমাল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *