ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির নতুন কমিটি গঠন

ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির নতুন কমিটি গঠন

ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির নতুন সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শাহরিয়ার আহম্মেদ শিল্পী ও সাংগঠনিক সম্পাদক ওয়াসীম উদ্দিন জুয়েল নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:- ঢাকায় বসবাসরত বাবুগঞ্জবাসীর সংগঠন ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৮/০২/২০২০ মঙ্গলবার ৪১ সদস্যের কমিটি চুরান্ত করে বুধবার কমিটির সদস্যদের নাম ঘোষনা করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালামকে সভাপতি ও ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহম্মেদ শিল্পীকে সাধারণ সম্পাদক এবং সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও এনএসআই উপপরিচালক ওয়াসীম উদ্দিন জুয়েলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪১ সদস্যের পূর্নাঙ্গ কমিটি গঠন করে।

জানামতে, ঢাকাস্থ বাব্গুঞ্জ থানা সমিতি,র নতুন কমিটি গঠনের লক্ষ্যে গত ১১/০২/২০২০ তারিখ অফিসার্স ক্লাবে নীতি নির্ধারনী পর্যায়ের একসভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা সাবেক সচিব সিরাজ উদ্দিন আহম্মদকে প্রধান করে ৫ সদস্যের নির্বাচক মন্ডলি গঠন করা হয়।

সিরাজ উদ্দিন আহম্মদ, সাবেক অতিরিক্ত সচিব এএস মাহমুদ, অতিরিক্ত সচিব দেলোয়ার হোসেন, যুগ্ম সচিব ড. হারুন অর রশীদ এবং বাবুগঞ্জ থানা সমিতির সাবেক সভাপতি নুরুল হক এর সমন্বয়ে গঠিত নির্বাচক মন্ডলীর প্যানেল ৪১ সদস্যের কমিটি চুরান্ত করে অনুমোদন দেয়।

এদিকে বাবুগঞ্জ থানা সমিতির নতুন কমিটি গঠিত হওয়ায় সংগঠনে প্রাণচাঞ্চল্য ফিরে আসবে এবং নতুন উদ্যোমে সাংগঠনিক কার্যক্রম শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করেন নির্বাচিত নব সদস্যগণ। থানা সমিতির নতুন কমিটিকে বাবুগঞ্জ উপজেলাবাসী সহ সর্বস্থরের জনগণ শুভেচ্ছা অভিব্যক্ত করে।

উল্লেখ্য ২০০৬ সালে নুরুল হককে সভাপতি এবং আবুল কালাম আযাদকে সাধারণ সম্পাদক করে গঠিত কমিটি ২০১৮ সাল পর্যন্ত কার্যক্রম চালায়। ২০১৮ সাল থেকে সংগঠনের কার্যক্রমে স্থবিরতা নেমে আসে। ফলে নতুন কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *