পাবনা-৪ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব

পাবনা-৪ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব

বিশেষ প্রতিনিধিঃ আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনে উপনির্বাচনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টামন্ডলীর সদস্য ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

সোমবার ৩১ আগস্ট বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানান।

ফলে সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে শূন্য হওয়া আসনে নৌকার বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে ধানের শীষ। এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুজ্জামান বিশ্বাস।

চূড়ান্ত মনোনয়ন পেয়ে গুলশানে বিএনপির চেয়ারপাসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংবাদিকদের হাবিুবর রহমান হাবিব বলেন, মনোনয়ন বোর্ড আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি দলের চেয়ারপারসন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহা-সচিবসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার ভোটারদের কাছে একটাই আবেদন, আপনাদের এবং এই দেশের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন।

এর আগে রবিবার ৩০ আগস্ট পাবনা-৪ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী হতে দুইজন মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হলেন- হাবিবুর রহমান হাবিব এবং কেন্দ্রীয় রেলশ্রমিক দলের কার্যকরী সভাপতি এবং জাতীয়বাদী শ্রমিকদল রাজশাহী বিভাগীয় কমিটির যুগ্ন সম্পাদক আহসান হাবিব। সোমবার মনোনয়ন জমা দেয়া হলেও বিকাল ৫টায় দলের মনোনয়ন বোর্ডের ভার্চুয়াল সভায় পাবনা-৪ আসনের প্রার্থী চুড়ান্ত করে দলটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *