বরিশালে বাড়ির প্রবেশপথ বন্ধ করে পাকা ভবন নির্মাণ

বরিশালে বাড়ির প্রবেশপথ বন্ধ করে পাকা ভবন নির্মাণ

বরিশাল অফিস:- জেলার গৌরনদী পৌর এলাকার কাসেমাবাদ মহল্লায় আদালতের নিষেধাজ্ঞা ও থানা পুলিশের নির্দেশ অমান্য করে বাড়ির লোকজনের চলাচলের একমাত্রপথ বন্ধ করে পাকা ভবন নির্মাণ করায় চরম ভোগান্তিতে পরেছে চারটি পরিবার।

মঙ্গলবার দুপুরে ওই মহল্লার বাসিন্দা আবুল ফয়েজ তালুকদার জানান, তাদের একই বাড়ির মৃত হাসেম তালুকদারের পুত্র হাকিম তালুকদার অতিসম্প্রতি জোরপূর্বক বাড়ির লোকজনের চলাচলের একমাত্র পথ বন্ধ করে পাকা ভবন নির্মাণ শুরু করেন। এতে তাদের বাড়ি থেকে বের হওয়ার একমাত্র পথ বন্ধ হয়ে যায়। তাকে নিষেধ করা সত্বেও ভবন নির্মান কাজ অব্যাহত রাখায় তিনি আদালতের দারস্থ হন। আদালত পথ বন্ধ করে ভবন নির্মানে নিষেধাজ্ঞা জারি করেন। আদালতের নির্দেশের পরেও হাকিম তালুকদার পাকা ভবন নির্মান কাজ অব্যাহত রাখায় তিনি (আবুল ফয়েজ) থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়ির লোকজনের চলাচলের একমাত্র পথ রেখে দালান নির্মাণের জন্য হাকিম তালুকদারকে নির্দেশ দেন।

তিনি আরও জানান, আদালতের নিষেধাজ্ঞা ও থানা পুলিশের নির্দেশ অমান্য করে মঙ্গলবারও ভবন নির্মান কাজ অব্যাহত রেখেছেন হাকিম তালুকদার। এতে তারা চারটি পরিবার একপ্রকার অবরুদ্ধ হয়ে পরেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Ensure affordable-papers.net you do your homework and examine distinct composition writing companies.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *