বাবুগঞ্জের জাহাঙ্গীরনগরে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার

বাবুগঞ্জের জাহাঙ্গীরনগরে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:- প্রেমের ফাঁদে ফেলে হাইস্কুলে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষন করেছে আব্দুল্লাহ লিখন (১৯) নামের বকাটে কলেজ ছাত্র। ঘটনাটি ঘটেছে জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঠাকুরমল্লিক গ্রামে।

জানাগেছে, চরউত্তর ভূতেরদিয়া গ্রামের মনির হোসেন মুন্সির ছেলে আগরপুর ডিগ্রি কলেজের এইচ এসসি পরীক্ষার্থী আব্দুল্লাহ লিখন প্রেমের ফাঁদে ফেলে বন্ধ তুফানের (২২) সহতায় ১৫ এপ্রিল বুধবার মধ্যরাতে স্কুল ছাত্রীর বসত ঘরে ঢুকে তাকে ধর্ষন করে। এসময়ে ঘরের লোকজন বিষয়টি টের পেয়ে ডাকচিৎকার দিলে স্থানিয় লোক জন ছুটে আসে এবং ধর্ষক লিখনকে তারা আটক করে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস অফিসার (আইসি) মানবেন্দ্র বালো সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ধর্ষক লিখনকে গ্রেফতার করে এবং স্কুল ছাত্রীকে উদ্বার করে বাবুগঞ্জ থানায় প্রেরন করেন।

সকালে স্কুল ছাত্রীর পিতা জাকির হোসেন সবুজ বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করে। মামলা নং০৯, ১৫/০৪/২০ইং।

এব্যাপারে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের (আইসি) পুলিশ পরিদর্শক মানবেন্দ্র বালো বলেন, দু জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছ এবং ধর্ষক লিখনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, ধর্ষনকারীর বন্ধু সহযোগী তুফান পলাতক রয়েছে। তুফানকে গ্রেফতারের চেষ্টা চলতেছে। বুধবার দুপুরে ধর্ষক আব্দুল্লাহ লিখনকে জেলহাজতে প্রেরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *