বাবুগঞ্জে ধর্ষকের বিচার দাবিতে মহাসড়কে মানববন্ধন

বাবুগঞ্জে ধর্ষকের বিচার দাবিতে মহাসড়কে মানববন্ধন

জেষ্ঠ্য প্রতিবেদক:- জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুরে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় আটক অভিজিৎ মুখার্জির ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরাসহ স্থানীয় এলাকাবাসী।

বুধবার বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর ব্রিজে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে তারা। এতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা মাধ্যমিক বিদ্যালয় ছাড়াও রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহ¯্রাধিক শিক্ষার্থীসহ রহমতপুরের এলাকার সর্বস্তরের জনতা অংশ নেয়।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র রায়, আওয়ামী লীগ নেতা কাজী মাইদুল ইসলাম লিটন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল হাওলাদার, জাতীয় পার্টির নেতা হামিদুর রহমান বেপারি, ইউপি সদস্য মিজানুর রহমান মুন্সি প্রমুখ। এসময় বক্তারা ধর্ষক অভিজিৎ মুখার্জির ফাঁসিসহ তার মদদদাতাদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

উল্লেখ্য, বরিশালের এয়ারপোর্ট থানাধীন রহমতপুর এলাকার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গত ২ মার্চ পশ্চিম রহমতপুর গ্রামের প্রভাবশালী মুখার্জি পরিবারের রনজিৎ মুখার্জির ছেলে অভিজিৎ মুখার্জিকে (২৬) আসামি করে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করে ধর্ষিতার পরিবার। মামলা দায়েরের পরে পুলিশ ওইদিনই উপজেলার নতুন হাট এলাকায় অভিযান চালিয়ে আসামী অভিজিৎ মুখার্জিকে আটক ও ধর্ষিতা স্কুলছাত্রীকে উদ্ধার করে।

এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানান, অভিযোগ পাবার সাথেসাথেই দ্রæত অভিযান চালিয়ে মামলার আসামী অভিজিৎ মুখার্জিকে আটক করা হয়েছে ও ভিকটিমকে উদ্ধার করে তার চিকিৎসাসহ ডিএনএ পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। আসামী অভিজিৎকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *