বাবুগঞ্জে  শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

বাবুগঞ্জে  শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

✪ আরিফ আহমেদ মুন্ন,বাবুগঞ্জ :-

বরিশাল জেলার বাবুগঞ্জে ৪৯তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা স্টেডিয়াম মাঠে ২৪ ডিসেম্বর মঙ্গলবার দিনভর স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল।

উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদারের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বীথিকা রানী সরকার।

ডিক্রিরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এইচ.এম ইউসুফ আলীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দিন, রাশেদ খান মেনন মডেল উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আবু জাফর শিকদার, খানপুরা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আ.জ.ম শামসুল আলম, চাঁদপাশা হাইস্কুল ও কলেজের ক্রীড়া শিক্ষক মিজানুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার ইসরাত জাহান নীনা, হিসাব রক্ষক কানিজ ফাতেমা প্রমুখ।

বিকেলে ওই সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। আর এ ৪৯তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় বাবুগঞ্জ উপজেলার মোট ৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *