বাবুগঞ্জ জাতীয় পার্টি কমিটি বিলুপ্ত ঘোষনা করে আহবায়ক কমিটি গঠন

বাবুগঞ্জ জাতীয় পার্টি কমিটি বিলুপ্ত ঘোষনা করে আহবায়ক কমিটি গঠন

আহবায়ক: মো: মকিতুর রহমান কিসলু।

সদস্য সচিব: মো: শফিউল আযম।

রফিকুল ইসলাম রনি: প্রয়াত এরশাদের হাতেগরা জাতীয় পার্টি দলকে গতীশীল ও শক্তিশালী করার লক্ষে বরিশালের বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি শাখাকে বিলুপ্ত ঘোষণা করে নতুন করে ৫১ সদস্য বিশিষ্ট  আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পার্টির অতিরিক্ত মহাসচিব, বরিশাল জেলা কমিটির আহবায়ক গোলাম কিবরিয়া টিপু এমপি’র স্বাক্ষরিত ১ অক্টোবার তারিখের এক বিগপ্তীতে বাবুগঞ্জ উপজেলা পূর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

আর এ কমিটিতে বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির বারবার নির্বাচিত সাবেক সভাপতি  বীরশ্রেষ্ঠ  ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির কৃতি সন্তান মো: মকিতুর রহমান কিসলুকে আহবায়ক ও ফরচুন সুজ লিমিটেড এর পরিচালক মো: শফিউল আযমকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

এব্যাপারে বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সফল সাবেক সভাপতি মকিতুর রহমান কিসলু বলেন, জাতীয় পার্টি দলকে ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ে গতীশীল ও শক্তিশালী করে ঢেলে সাজাতে আমার রাজনৈতিক অভিভাবক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপি সাহেব আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা সার্বক্ষণিক পালনকরে তাকে একটি সচ্ছল কমিটি উপহার দেবো।

এদিকে আহবায়ক কমিটিকে তিন মাসের সময় দিয়ে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করে পুনাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *