‘শুদ্ধাচার পুরস্কার’-২০২০ এ ভুষিত হলেন ইউএনও মাধবী রায় 

‘শুদ্ধাচার পুরস্কার’-২০২০ এ ভুষিত হলেন ইউএনও মাধবী রায় 

কামরুল হাসান সোহাগ, সহ সম্পাদকঃ শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়। সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের স্বীকৃতি স্বরূপ বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান মাধবী রায়কে এ সম্মাননা সনদ প্রদান করেন।
এ বিষয়ে আলাপকালে ইউএনও মাধবী রায় বলেন, যে কোন স্বীকৃতি কাজের উৎসাহকে তরান্বিত করে। কর্মক্ষেত্রে অতীতের মত সবার সার্বিক সহযোগিতা কামনা করি। পুরস্কার গ্রহণ করে সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সঙ্গে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।
শুদ্ধাচার পুরস্কারের জন্য নির্বাচিত গুণাবলি হলো- কর্মচারীর পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন স্থাপন করা, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, সহকর্মীদের সঙ্গে আচরণ, সেবাগ্রহীতার সঙ্গে আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীল থাকা, সমন্বয় ও নেতৃত্বদানের ক্ষমতা, তথ্যপ্রযুক্তি ব্যবহারে পারদর্শিতা, পেশাগত স্বাস্থ্য ও পরিবেশবিষয়ক নিরাপত্তা সচেতনতা, ছুটি গ্রহণের প্রবণতা, উদ্ভাবনী চর্চার সক্ষমতা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে তৎপরতা, সোশ্যাল মিডিয়া ব্যবহার, স্বপ্রণোদিত তথ্য প্রকাশে আগ্রহ, উপস্থাপন দক্ষতা, ই-ফাইল ব্যবহারে আগ্রহ, অভিযোগ প্রতিকারে সহযোগিতা করা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *