সরিকলের আধুনা পল্লী বিদ্যুৎ সাবষ্টেশনে ঢুকে একসন্তানের জননীর বিয়ের দাবি

সরিকলের আধুনা পল্লী বিদ্যুৎ সাবষ্টেশনে ঢুকে একসন্তানের জননীর বিয়ের দাবি

বিশেষ প্রতিনিধি, বরিশাল :- পাল্লী বিদ্যুৎ সাবষ্টেশনে ঢুকে বিয়ের দাবি করেন এক সন্তানের জননী স্বর্ণা বেগম। ।
ঘটনাটি ঘটছে মঙ্গলবার সন্ধ্যায় জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের আধুনা পল্লী বিদ্যুৎ সাব-ষ্টেশনের লাইন ম্যান নাজমুল হোসেনের বেলায়।
আধুনা পল্লী বিদ্যুৎ সাব-ষ্টেশন কেন্দ্রের লাইন ম্যান হিসাবে কর্মরত নাজমুলের বাড়ি মাদারীপুর জেলার দক্ষিণ মাইচপাড়া। তার পিতার নাম মোসলেম আকন। সম্প্রতি গৌরনদী থানায় সরিকল ইউনিয়নের শাহাজিরা গ্রামের সোলায়মান ফকিরের কন্যা এক সন্তানের জননী স্বর্ণা বেগমের সাথে নাজমুলের সাথে পরিচয়ের এক পর্যায় তাদের দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। তারি ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে নাজমুলের সাথে স্বর্ণার মুঠো ফোনে আলাপ কালে বাসা থেকে গরম চা বানিয়ে তার কর্মস্থলে আনার কথা বলেন। তার (নাজমুল) কথিত মতে চা নিয়ে তার কর্মস্থানে স্বর্ণা গেলে নাজমুল অফিসের মেইন গেট আটকিয়ে দিয়ে স্বর্ণা বেগমকে বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে নিয়ে যায় বলে জানিয়েছেন স্থানিয়রা।
এবিষয় স্বর্ণা বেগম বলেন, নাজমুলের সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠার কারনেই নাজমুল আমাকে ডেকেছে এবং বিয়ে করবেন বলে তাই আমি এসেছি। বিষয়টি বিভিন্ন মহলে ছড়িয়ে পরলে সরিকল তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে ছেলে ও মেয়ে উভায়কে জিজ্ঞাসা বাদের জন্য গৌরনদী থানায় প্রেরন করে। স্থানিয়সুত্রে, এর আগেও স্বর্ণা বেগমের সাথে বিভিন্ন ব্যক্তির পরকিয়া ছিলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *