হতদরিদ্রদের সুখ-দু:খের সাথী খলিফা সায়েম

হতদরিদ্রদের সুখ-দু:খের সাথী খলিফা সায়েম

নিজস্ব প্রতিবেদক:- কোন জনপ্রতিনিধি না তবুও দরিদ্র অসহায়দের সহযোগীতা করে আসছেন, আর এ লোকটি হলেন মোসলমানদের ধর্ম ইসলাম প্রচার করতে আসা হযরত উমর খলিফা রাঃ এর বংশধর সমাজসেবক খলিফা সায়েম। তিনি বরিশালের গৌরনদী উপজেলার সরকিল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের মৃত: মোঃ আলী আহম্মেদ খলিফার ছোট সন্তান। সৎ ও মানবিকতা নিয়ে জীবনযাপন করে আসছেন তিনি। এলাকার হতদরিদ্র পরিবারের লোকদের সুখে-দু:খে তাদের পাশে সর্বসময়ে থেকে আসছেন সমাজসেবক খলিফা সায়েম।

তিনি যেমন একজন উদীয়মান সমাজসেবক, তেমন একজন সংগঠক। তিনি একজন সংবাদ কর্মীও। বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকাল পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। মহান পেশা সাংবাদিকতার পাশাপাশি সমাজের অসহায় লোকদের অধিকার আদায়ের লক্ষে তিনি মানবাধিকার সংস্থার বাংলাদেশ কো-কোডিনেটর পদে নিয়োজিত আছেন। আর এ দ্বায়িত্ব দীর্ঘদিন সততার সহিত পালন করে আসছেন তিনি।
সমাজের দরিদ্র অসহায় অসুস্থ লোকদের পাশে থেকে চিকিৎসার সহায়তা দিয়ে এবং তাদের মাঝে বিনা টাকায় ওষুধ বিতরণ করে সুনাম অর্জন করেছেন তিনি।

খলিফা সায়েমের সাথে আলাপ হলে তিনি বলেন, আমি সব সময়ে হতদরিদ্র লোকদের পাশে থাকতে ভালোবাসি এবং তাদের সুখে-দু:খে সার্বক্ষনিক নিয়োজিত থাকবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *