আগরপুরে উত্তরণ সাংস্কৃতিক সংঘের আয়োজনে সন্ধ্যা সংগীত অনুষ্ঠিত

আগরপুরে উত্তরণ সাংস্কৃতিক সংঘের আয়োজনে সন্ধ্যা সংগীত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :- মহামারী করোনাকালীন সময়ে বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির আগরপুরে সকল স্বাস্থ্য বিধি মেনে দীর্ঘ দেড় বছর পর উত্তরণ সাংস্কৃতিক সংঘের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান “সন্ধ্যা সংগীত” অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) উত্তরণ সাংস্কৃতিক সংঘ এর টিভি মঞ্চে সন্ধ্যা সংগীত অনুষ্ঠানে সভাপতি কাজী বোরহানুল ইসলামের সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান খান হিমু।

এসময়ে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উত্তরণ সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল হাকিম, হালিমা-মান্নান মেমোরিয়াল হাসপাতালের পরিচালক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব একেএম শহিদুল আলম ফারুক।

তখন অন্যান্যদের মধ্যে বিশিষ্ঠ ব্যবসায়ি পলাশ সিকদার, হারুন অর রশীদ দূরানী, প্রমথ সরকার, প্রকাশ রায়, আলমগীর হোসেন মৃধা, শাহারিয়র হিমু ও আজিজুল হক ও রাঙা প্রভাত সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উদ্বোধন সংগীত পরিবেশন করে উত্তরণ সাংস্কৃতিক সংঘ পরিচালিত সন্ধ্যা নদীর বাঁকে সংগীত বিদ্যালয়ের শিল্পী বৃন্দ। গান পরিবেশন করেন বেতার শিল্পী আবুল কালাম আযাদ, আনোয়ার হোসেন হালিম ও নিতাই কর্মকার। এসময়ে যন্ত্র সহযোগীতায় ছিলেন ধলু এবং দোতারা বাদক অনীল মিস্ত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *