আ.লীগের মনোনয়ন পেতে মোটর শোভাযাত্রা নিয়ে চেয়ারম্যান তারেকের আবেদন

আ.লীগের মনোনয়ন পেতে মোটর শোভাযাত্রা নিয়ে চেয়ারম্যান তারেকের আবেদন

নিজস্ব প্রতিবেদকঃ- মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান  পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আনুষ্ঠানিকভাবে আবেদন করেছেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপি’র বর্তমান চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক। শুক্রবার বিকেলে চারটার দিকে বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ এমপির  বরাবর লিখিত আবেদনপত্রে তিনি ওই মনোনয়ন চান।

সরদার মোঃ তারিকুল ইসলাম তারেকের  মনোনয়ন পাওয়ার আবেদন  গ্রহণ করেছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক  চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন ।

আবেদনপত্র জমা দেওয়ার পর বর্তমান চেয়ারম্যান তারেক বলেন, ‘তৃণমূলের জন্য আমি কাজ করেছি। এটা সবাই দেখেছেন। এ জন্য জাহাঙ্গীর নগর ইউনিয়ন   নির্বাচনে চেয়ারম্যান   পদে দলীয় মনোনয়ন পেতে বরিশাল জেলা  আওয়ামী লীগ এর সভাপতির  কাছে লিখিত আবেদন করেছি।’

দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটা আশাবাদী, এর জবাবে তারেক বলেন, ‘দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’

এসময়ে তার সাথে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষায়ক সম্পাদক আব্দুল রহমান কাজী, বাবুগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মোঃ হেলাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান মোল্লা, সদস্য  শহিদুল হাওলাদার সহ ইউনিয়নের নয় ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা মনির হোসেন, রিয়াদ, রাব্বি সহ ছাত্রনেতারা।

সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক তার নির্বাচনী এলাকা থেকে প্রায় ৬০ টি মোটরসাইকেল ও কিছু মাহিন্দ্রায় দুইশতাধীক দলীয় নেতৃবৃন্দদের নিয়ে আ.লীগ বাবুগঞ্জ উপজেলা  রাজনৈতিক কার্যালয়ে আবেদনপত্র জমা দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *