দিনাজপুরের ফুলবাড়ী খয়েরবাড়ীতে এনামুল হকের উদ্যোগে ফ্রি চক্ষু শিবির

দিনাজপুরের ফুলবাড়ী খয়েরবাড়ীতে এনামুল হকের উদ্যোগে ফ্রি চক্ষু শিবির

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে; দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৫ নং খয়েরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হকের উদ্যোগে শুক্রবার  সকাল ১০ টায় খয়েরবাড়ী-১ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কে.আর দিনাজপুর লায়ন চক্ষু হাসপাতালের সহযোগিতায় একদিনের ফ্রি চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে। উক্ত চক্ষু শিবিরে চোখের ছানি জনিত সমস্যা, পাওয়ার পরিক্ষাসহ চোখের বিভিন্ন সমস্যার পরিক্ষা নিরিক্ষা করা হয়। এনামুল হকের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে উপকার গ্রহীতারা।
এ বিষয়ে এনামুল হক জানান অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। কে.আর দিনাজপুর লায়ন চক্ষু হাসপাতালের অপটোমেট্রিস ডা. রেজাউল ইসলাম চৌধুরী জানান আমরা উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় এই ফ্রি চক্ষু শিবির করে থাকি, খয়েরবাড়ীতে এনামুল হকের সহযোগিতায় এই আয়োজন করা হয়েছে। আমরা তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আরো জানান কে.আর দিনাজপুর লায়ন চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা:মেহেদী হাসানসহ ৫ সদস্যের একটি টিম এখানে কাজ করছে।

চক্ষু শিবিরে আসা উপকার ভোগিরা জানান আমরা গরিব মানুষ ভালো ডাক্তার দেখানো মত টাকা-পয়সা আমাদের নাই, এনামুল হক সহযোগিতায় আমারা আজকে অনেক বড় ডাক্তারকে চোখ দেখাতে পারলাম সে জন্য এনামুল হকের জন্য আমরা দোয়া করি তার মত একজন মানুষ যেন এবার আমাদের ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে আমরা অনেক সেবা পাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *