পরীক্ষার্থীদের মত নির্বাচনেও ‘অটোপাস’ চায় জাতীয় পার্টি

পরীক্ষার্থীদের মত নির্বাচনেও ‘অটোপাস’ চায় জাতীয় পার্টি

বিশেষ প্রতিনিধি।।

দেশের চলমান স্থানীয় সরকার নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ করে নির্বাচনে অটোপাসের দাবি জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু  বলেন,পরীক্ষার্থীদের মত ‘অটোপাসই পারে নির্বাচনকে কেন্দ্র করে হানাহানি ও রক্তপাত বন্ধে করতে। তাই নির্বাচনে অটোপাশের দাবি জানাচ্ছি।’

শুক্রবার ২৯ জানুয়ারি বিকেলে রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যান জিএম কাদেরের রোগমুক্তি কামনা করে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ দাবি জানান।
এসময় তিনি বলেন, নির্বাচনে একচেটিয়া সরকার দলের প্রার্থীরাই বিজয় লাভ করছে। তাহলে নির্বাচনের নামে শুধু শুধু কেন সাধারণ মানুষ প্রাণ হারাবে? তাই মানুষের প্রাণহানি বন্ধে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মতো আওয়ামী লীগের প্রার্থীদেরও নির্বাচনে অটোপাস দিয়ে দেওয়া হোক। অটোপাস হলে নির্বাচনে কোনো নৈরাজ্য হবে না। কোনো মায়ের বুক খালি হবে না।

বিএনপি চেয়ারপারসনের সমালোচনা করে জিয়াউদ্দিন বাবলু বলেন, খালেদা জিয়া মুচলেকা দিয়ে ঘরে বসে আছেন। করোনাকালে মানুষের পাশে দাঁড়াচ্ছেন না। অথচ জাতীয় পার্টির চেয়ারম্যান প্রতিনিয়ত সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। মানুষের জন্য কাজ করতে গিয়ে নিজে করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া, কারা করোনার ভ্যাকসিন পাবে এ নিয়ে সরকার এখনো পর্যন্ত সুনির্দিষ্ট কোনো নীতিমালা পাস করেনি। ফলে মানুষ বিভ্রান্তিতে পড়েছে বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির মহাসচিব।

চিকিৎসা পাওয়া সাংবিধানিক অধিকার হলেও এখনো দেশের সরকারি হাসপাতালে মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। দোয়া মাহফিলে উত্তরের সভাপতি ফয়সল চিশতি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *