বরিশাল অফিস :-  নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনালে যাত্রী তোলাকে কেন্দ্র করে এক ইজিবাইক (ব্যাটারি চালিত অটোরিক্সা) চালকের হামলায় অপর ইজিবাইক চালক জাকির গাজী (৩২) নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে দুই দফায় এই হামলার ঘটনায় আহত ইজিবাইক চালক জাকির গাজীকে (৩২) শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত জাকির গাজী বিমানবন্দর থানাধীন রামপট্টি এলাকার বাসিন্দা সোমেদ গাজীর পুত্র। বিমানবন্দর থানার ওসি জাহিদ-বিন আলম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের ভাতিজা আলামিন গাজী জানান, নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকার বসে ইজিবাইকে যাত্রী তোলাকে নিয়ে অপর এক ইজিবাইক চালকের সাথে তার চাচার বাগ্বিতন্ডা হয়। এসময় তার চাচা জাকির হোসেনকে দুইদফায় হামলা চালিয়ে মারধর করে অপর চালক। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এয়ারপোর্ট থানার ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Share.
Exit mobile version