নিজস্ব প্রতিবেদক :-  বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর জেলার বাবুগঞ্জ বন্দরের হরিজন সম্প্রদায়ের অসহায় সাথী আক্তারের স্বপ্ন পূরণ হতে চলছে।

রবিবার সকালে অসহায় সাথী আক্তারকে তার ঘর উত্তোলনের জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করেছেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক আতিকুর রহমান আতিক। এছাড়াও আতিকুর রহমান অসহায় বিধবা সাথী আক্তার ও তার চার সন্তানকে খাদ্য সহায়তার আশ্বাস দিয়েছেন। এর আগে একমাত্র আতিকুর রহমানের উদ্যোগেই সাথী আক্তারের পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করা হয়।

এছাড়া রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান সরোয়ার মাহমুদ ঘর উত্তোলনের জন্য সাথী আক্তারকে তার ব্যক্তিগত উদ্যোগে নগদ তিন হাজার টাকা অর্থ সহায়তা এবং ঢাকাস্থ বাবুগঞ্জ থানা সমিতির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। অপরদিকে প্রকাশিত সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের উদ্যোগে সাথী ও তার পরিবারের জন্য ১০ কেজি চাল, পাঁচ কেজি আটা, তিন কেজি ডাল, এক কেজি চিনি, দুই লিটার তেল, তিন কেজি আলুসহ বিভিন্ন খাদ্য সহায়তা হিসেবে প্রদান করেছেন। পাশাপাশি সাথী আক্তারের বিষয়ে খোঁজ নিয়েছেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহমুল হাসিব। তিনি বলেন, সমাজ সেবা অধিদফতরের মাধ্যমে সাথী আক্তারকে সবধরনের সহযোগিতা করা হবে। অন্যদিকে বরিশাল-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু অসহায় সাথী আক্তারের জন্য খুব শীঘ্রই বাবুগঞ্জে সরকারীভাবে স্থায়ী আবাসনের ব্যবস্থা করে দেয়ার জন্য আশ্বাস দিয়েছেন।

Share.
Exit mobile version