বরিশাল অফিস :- বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর সাথে অভিমান করে বিষপান করা নারী কনস্টেবল নাদিরা আক্তার বৃহস্পতিবার দিবাগত রাতে মারা গেছেন। নিহত নাদিরা ঝালকাঠি জেলা পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। তার স্বামী তরিকুল ইসলামও একইস্থানে কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।

শেবাচিমে হাসপাতালে কর্মরত পুলিশের এসআই মোঃ নাজমুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করলেও নাদিরার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন। তিনি আরও জানান, নাদিরা আক্তর নামের ওই নারী কনস্টেবল বিষপানে অসুস্থ্য হয়ে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শেবাচিমের জরুরি বিভাগে আসেন। পরে তাকে ভর্তি করে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহামুদ হাসান বলেন, খোঁজনিয়ে জানা গেছে স্বামীর সাথে নারী কনস্টেবল নাদিরা আক্তারের গত দু’দিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এর জেরধরেই বৃহস্পতিবার বিকেলে সদর থানার অদূরের ভাড়াটিয়া বাসায় নাদিরা বিষপান করে। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে তার স্বামী বাসায় গিয়ে ওই নারী কনস্টেবলকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, বিষয়টি আরও গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

Share.
Exit mobile version