বরিশাল অফিস :-  জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার একটি মাদরাসার অফিস সহকারী ও মসজিদের ইমামকে মারধর করে হাত বেঁধে গলায় জুতার মালা পরিয়ে ভিডিও ধারন করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে থানার ওসি আবিদুর রহমান জানান, এ ঘটনায় উপজেলার দরিচর-খাজুরিয়া দাখিল মাদরাসার অফিস সহকারী ও সিকদারবাড়ি জামে মসজিদে ইমাম মাওলানা শহিদুল ইসলাম আলাউদ্দিন নিজেই বাদি হয়ে দশজনের নামসহ আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মোস্তফা রাঢ়ী ও তার ঘনিষ্ঠ সহযোগি সাবেক ইউপি সদস্য সাত্তার সিকদারকে মুলাদী থেকে রাতে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। এর আগে চেয়ারম্যানের অপর সহযোগি বজলু আকনকে গ্রেফতার করে পুলিশ। ওসি আরও জানান, মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

উল্লেখ্য, মাদরাসার এক শিক্ষার্থীর উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ বুধবার বিকেলে স্থানীয় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, ইউপি সদস্যসহ তাদের কতিপয় সহযোগিরা কথিত সালিশ বৈঠকের আয়োজন করেন। পরে বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য ওই অফিস সহকারীর কাছে ৫০ হাজার চাঁদা দাবি করা হয়। তা দিতে অস্বীকার করায় যাটোর্ধ্ব শহিদুল ইসলাম আলাউদ্দিনের পিঠমোরা করে হাত বেঁধে মারধর করার পর জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা হয়। পুরো বিষয়টি ভিডিওধারণ করে রাতেই ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়।

Share.
Exit mobile version