নিজস্ব প্রতিবেদক :- বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে করোনায় মৃত ব্যক্তিদের স্মরণে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমি বরিশালের বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আগরপুরে শিক্ষা ও প্রশাসনিক তিনটি প্রতিষ্ঠান প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন করা হয়েছে।

শনিবার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ করেন বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহম্মেদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা ওবায়দুল হক, সিয়াম, সজল, রিয়াদ হোসেন, অলিউল ইসলাম, তারিকুল, ফেরদৌস, রামিম, হাসিবুল ও মনির সহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবিন্দ।

দিবসটি উপলক্ষে আগরপুর ডিগ্রি কলেজ, আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের প্রাঙ্গনে বৃক্ষরোপনে ওষুধী ও ফলজ চারারোপন করা হয়।

ইউনিয়ন ছাত্রলীগ নেতাদের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকশ অফিসার (আইসি) মানোবেন্দ্র বালো ও অনলাইন নিউজ পোর্টাল “ডেইলী রাঙা প্রভাত” পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি।

Share.
Exit mobile version