বরিশাল অফিস :- নগরীর কাউনিয়া থানার নতুন বাকলা স্ব-রোডের বাসিন্দা সাবেক বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ কাউসার হোসেনের পুত্র ব্যবসায়ী জুলফিকার আলী ভুট্টোর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে রবিবার দুপুরে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে ভুক্তভোগী ব্যবসায়ীর পরিবারের সদস্যরা লকডাউনের কারনে ঢাকায় আটকা পরায় ভুট্টোর স্ত্রী সায়মা আক্তার ছবির স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন ভুট্টোর মালিকানাধীন সুপার এন্টারপ্রাইজের ম্যানেজার মনিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, গত ১৮ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ব্যবসায়ী জুলফিকার আলী ভুট্টো তার নাবালক পুত্র সৈয়দ মুসাকে হত্যার উদ্দেশ্যে লাইসেন্সকৃত শটগান দিয়ে এক রাউন্ড ফায়ার করেছে বলে এলাকায় অপপ্রচার করা হয়। যা সম্পূর্ন মিথ্যে ও বানোয়াট। ওইদিন এমন কোন ঘটনা ঘটেনি। এমনকি উক্ত পরিবার থেকে থানায় কোন অভিযোগও করনা হয়নি। অথচ কাউনিয়া থানা পুলিশ ব্যবসায়ী ভুট্টোর শটগানের লাইসেন্স বাতিল করার জন্য স্থানীয় ও বিভিন্ন রাজনৈতিক নেতারদ্বারা প্রভাবিত হয়ে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় স্ত্রী সন্তানরা কোন অভিযোগ বা বাদি না হলেও রহস্যজনকভাবে বাদি হয়েছেন কাউনিয়া থানার এসআই আনোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, ব্যবসায়ীর জুলফিকার আলী ভুট্টোর স্ত্রী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে এক হলফনামায় তাদের পরিবারে এমন কোন ঘটনা ঘটেনি বলেও দাবি করেছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে ষড়যন্ত্রমুলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে উক্ত মামলা প্রত্যাহারের দাবি করা হয়।

Share.
Exit mobile version