পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র স্ত্রী, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদেক আবদুল্লাহ’র মা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহান আরা আব্দুল্লাহ’র মৃত্যুতে বাবুগঞ্জের রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

যারা শোক প্রকাশ করেছেন তাদের মধ্যে রয়েছেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল,
বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, বরিশাল বিভাগের উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, বরিশাল জেলা পরিষদের সদস্য মাইনুল ইসলাম পারভেজ মৃধা, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃধা আক্তারুজ্জামান মিলন, যুবলীগ সভাপতি মোস্তফা কামাল চিশতি, সাধারণ সম্পাদক মাসুদ করিম লাবু প্রমুখ।

এছাড়াও পেশাজীবী সংগঠনের মধ্যে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, সাধারণ সম্পাদক মিয়া রোকন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, দপ্তর সম্পাদক রুবেল সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল-আমীন হাওলাদার, সিনিয়র সদস্য রেজাউল করিম, মহিউদ্দিন খান রানা প্রমুখ।

এছাড়াও গভীর শোক প্রকাশ করেছেন বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন হাওলাদার, সাধারণ সম্পাদক হাফিজ আহমেদ স্বপন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুর রহমান অপু প্রমুখ। এসময় তারা শাহান আরা আবদুল্লাহর রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এক শোকবার্তায় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল বলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম শাহান আরা ছিলেন একজন দক্ষ রাজনীতিবিদ এবং সমাজসেবক। ছিলেন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তিনি বাঙালির ইতিহাসের শোকাবহ ১৫ আগস্টের কালরাতের একজন প্রত্যক্ষদর্শী। তাই তাঁর মৃত্যুতে আজ কাঁদছে সবাই।

Share.
Exit mobile version