নিজস্ব প্রতিবেদক :- সামাজিক দুরুত্ব বজায় রেখে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে বাবুগঞ্জ উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আগরপুর (বর্তমান জাহাঙ্গীরনগর) ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম খলিলুর রহমান শরীফের ২২ তম মৃত বার্ষিকি উপলক্ষে এক স্বরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুব খানের সভাপত্বিতে বুধবার (১৭ জুন) আগরপুর আওয়ামী লীগের পার্টি অফিস সংলগ্ন এনায়েত জামে মসজিদে আসরবাদ মরহুমের ওই স্বরণ সভা ও মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

স্বরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন।

অন্যান্যদের মধ্যে জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিচুর রহমান মোল্লা, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হাওলাদার বাদল, সাংগঠনিক সম্পাদক মিঠু খান, উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার মোহাম্মদ রাজু আহম্মেদ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রয়াত খলিলুর রহমান বাবুগঞ্জ উপজেলার কৃষক লীগের সাধারণ সম্পাদক ও আগরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন।

জানাগেছে, ১৯৯৮ সালের ১৮ ই জুন আগরপুর স্কুল সংলগ্ন এনায়েত জামে মসজিদের পুকুর পাড়ে প্রকাশ্য দিবালোকে সকাল ১০.৩০ ঘটিকায় তৎকালীন সর্বহারা সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করে তাকে।

Share.
Exit mobile version