শাহজাহান সরকার, ভ্রাম্যমাণ জেলা প্রতিনিধি, পাবনা:- পাবনার ঈশ্বর্দী উপজেলার দাশুড়িয়া
সুলতানপুর পশ্চিম পাড়া বাজারে আজ শুক্রবার রাত ১২ টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়।
এতে তিন কক্ষ বিশিষ্ট ইলেকট্রনিক্স দোকান,  মুদিখানা,বাসা বাড়ি ও নগত অর্থ সহ প্রায় ১৫-২০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয় বলে দোকান মালিকের দাবি।
প্রত্যেক্ষ দর্শিরা জানান বহুমুখী ব্যাবসা প্রতিষ্ঠানের মালিক আনোয়ারু হক প্রতিদিনের ন্যায় দিন ভর বেচা কেনা শেষে তার বাসায় ফিরে যায়।
কিছুক্ষণ পরই লক্ষ করেন ধোঁয়া বের হচ্ছে দোকান এলাকা থেকে বিষয়টি আঁচ করে উঠার পূর্বেই দাও দাও করে আগুনের লেলিহান দেখতে পান।
স্থানীয় লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় কিন্তু ততক্ষণে  কয়েকটি দোকান ও বাড়ির একটি ঘর ও নগত অর্থ পুড়ে ভষ্মিভুত হয়। স্হানীয় লোকজন প্রায় দুই ঘণ্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়োন্ত্রনে আনে।
 উল্লেখ্য আগুন লাগার পরপরই ঈশ্বর্দী ফায়ার সার্ভিসে জানানো হলে যথা সময়ে তারা উপস্থিত হতে পারে নাই বলে জানান প্রত্যেক্ষদর্শিরা, না পারার কারণ হিসেবে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানান জায়গা ভালো ভাবে না চেনা এবং রাস্তা খারাপের জন্য একটু বিলম্ব।
স্হানীয় লোকজনের দাবি যথা সময়ে ফায়ার সার্ভিস উপস্হিত হলে ক্ষয় ক্ষতির পরিমান টা অনেক কম হতো তবে ফায়ার সার্ভিস এসে আগুনের বিস্তার লাভ করা থেকে রক্ষা করতে সক্ষম হয়েছে।
Share.
Exit mobile version