এলিসন সুঙ, মৌলভীবাজার প্রতিনিধি :- করোনা মহামারি সংকট সময়ে একদিকে আতঙ্কিত ও বিচলিত হয়ে দিনযাপন করছে দেশবাসী। উপর দিকে একপ্রকার অসাধু ব্যক্তি লকডাউনকে সুযোগ লাগিয়ে করছে অসামাজিক অবৈধ যত ব্যবসা -বাণিজ্য। এই সংকটকালেও বিনষ্ট করছে যুবসমাজকে।তারই ধারাবাহিকতায় মৌলভীবাজারের

শ্রীমঙ্গল  থানা পুলিশের অভিযানে উপজেলার সিন্দুরখান এলাকা থেকে ১৮৫ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম শরিফ উদ্দিন (২৯)। সে শ্রীমঙ্গল উপজেলাধীন সিন্দুরখান ইউনিয়নের ইসলামবাগ গ্রামের ছিদ্দিক আলীর ছেলে। জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৯ জুন শুক্রবার রাত পৌনে ১২টার দিকে সিন্দুরখান ইউনিয়নের ইসলামবাগ গ্রামের তার বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর থেকে ধাওয়া করে ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

 শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর দিকনির্দেশনায় শ্রীমঙ্গল উপজেলাকে শতভাগ মাদক মুক্ত রাখার চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ১৮৫ পিস ইয়াবাসহ শরিফ উদ্দিন (২৯) কে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা সাথে জড়িত ছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একাধিক মামলা রয়েছে বলে ব্যক্ত করেন।

Share.
Exit mobile version