শাহজাহান সরকার, ভ্রাম্যমাণ রতিনিধি, পাবনা :- জানা যায় পাবনার সুজানগর উপজেলার আহম্মদ পুর ইউনিয়নের আহম্মদ পুর উত্তর পাড়ার মোঃ সালাম মোল্লার ছেলে ১৩ বৎসর বয়সী শান্ত মোল্লা সর্প দংশনে মৃত্যু বরণ করেছে।
ঘটনার বিবরণে প্রকাশ গত রাত ১০ টার দিকে| মা বাবার সাথে টিভি দেখে ঘরের বাইরে বাথরুমে যেতেই শান্তকে পায়ে সাপ দংশন করায় সে চিৎকার করে জানায় তাকে সাপে কেটেছে ঘরথেকে মা বাবা শুনতে পেয়ে দৌড়ে এসে সাপটি দেখতে পায় মা বাবা।
 তাড়া তাৎক্ষণিক ছেলেকে হাত ও পায়ে বাঁধন দিয়ে দ্রুত কাশিনাথ পুরস্হ বেসরকারি ক্রিসেন্ট হাসপাতালে নিলে ভ্যাকসিন নাই বলে অন্যত্র নেয়ার পরামর্শ দেন।
এর পর তাড়া আত্নীয়স্বজনের পরামর্শ ক্রমে স্হানীয় ওঝা দারা ঝারফুকের চিকিৎসা চালিয়ে যায় এক পর্যায় সাপেকাটা কিশোর ভালো লাগছে বলে সবার সাথে কথোপকথন করে এবং সাপে কাটা রোগী বাড়ি ফিরতে চাইলে ওঝা নিষেধ দেয় কিন্তু কোনো বাধা না মেনে রোগীকে বাড়িতে নিয়ে আসে এবং গভির রাত সাড়ে তিনটা নাগাদ শান্তর খুবই খারাপ লাগছে এবং সাড়া শরীর অবশ সহ নাক মুখ দিযে লালা বেরহচ্ছে বলে স্বজনরা জানায়।
তখনি আবার হাসপাতালের দিকে রওয়ানা  হয়ে প্রথমে বেরা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ভ্যাকসিন নাই বলে পাবনা হাসপাতালে নিতে পরামর্শ দেন সেখান থেকে পাবনা সদরে নিলে একই জবাব আসে এবং রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়ার পরামর্শ উপায়ন্ত না পেয়ে রাজশাহী রওয়ানা হয় এবং পথিমধ্যেই কিশোর শান্ত মোল্লা মৃত্যুর কোলে ঢোলে পরে উপরোক্ত কাহিনী বিলাপ করে জানান শান্তর মা বাবা।
Share.
Exit mobile version