শাহজাহান সরকার, ভ্রাম্যমাণ প্রতিনিধি, পাবনা :- শুক্রবার ২৬ জুন পাবনা জেলার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের লাউতিয়া মৎসজীবিপাড়া গ্রামের ফজের আলি (৩৫) নামে একজন আত্নহত্যা করেন।তিনি পেশায় একজন পোশাক কর্মী। সে উক্ত গ্রামের গুল মাহমুদের ছেলে।উক্ত ঘটনায় একটি মামলা হয়েছে।

এলাকাবাসীর মাধ্যমে জানা যায়,ফজের আলী ও তার স্ত্রী ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন এবং সেখানে তার স্ত্রী একজনের সাথে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পরেন।

বেশ কিছু দিন আগেই কভিড -১৯ করোনার কারনে কারখানা বন্ধ থাকায় বাড়িতে চলে আসেন উভয়ই।কিন্তু বাড়িতে আসলেও তার স্ত্রী স্বামী, বাচ্চাকে রেখে সেই জৈনক লোকের সাথে পারি জমায়।স্বামী উক্ত বিষয়টাকে মেনে নিতে না পেরে অভিমানে, হতাশায় আড়ালে ঘরের আড়ার সাথে কট সুতা পেচিয়ে ফাঁস নিয়ে আত্নহত্যা করেন।লোকজনের সন্দেহ হলে দুপুরে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পান এবং পুলিশকে খবর দেন পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত ওসি মোঃআমিনুল ইসলাম জানান,খবর পেলে পুলিশ ঘটনাস্হলে গিয়ে লাশ উদ্ধার করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

Share.
Exit mobile version