শাহজাহান সরক, ভ্রাম্যমান প্রতিনিধি, পাবনাঃ-  পাবনায় র‌্যাবের অভিযানে অস্ত্রধারী ২ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৫ জুলাই) দিবাগত রাতে র‌্যাব-১২ এর একটি দল এ অভিযান পরিচালনা করে। অভিযানকালে ১ টি বিদেশি পিস্তল, ২ টি তলোয়ার, ২ টি চাইনিজ কুড়াল ও ১ টি ছুরি উদ্ধার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবির তরফদার জানান,  পাবনা জেলার সদর থানাধীন বিল ভাদুরিয়া এলাকায় একদল ডাকাত অবৈধ অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, পাবনা র‌্যাবের একটি বিষেশ দল অভিযান পরিচালনা করে। র‌্যাব সদস্যগণ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যগণ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে  ডাকাত দলের ৩/৪ জন সদস্য পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীরা হলো, পাবনা জেলার সদর থানার বিলভাদুরিয়া গ্রামের মোঃ শামসউদ্দিন মন্ডল এর ছেলে ওমর মণ্ডল (২০) ও একই গ্রামের বাদশা প্রামানিক এর ছেলে সোহাগ প্রামানিক (২০)।

এ সময় ঘটনাস্থল হতে অবৈধ অস্ত্র ০১ (এক) টি বিদেশী পিস্তল, ০১ (এক) টি ম্যাগাজিন, ০২ (দুই) টি চাইনিজ কুড়াল, ০২ (দুই) টি তলোয়ার ও ০১ (একটি) ছুরি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত ডাকাতদ্বয় জানিয়েছে, পলাতক ডাকাত সদস্য ইমরান বিশ্বাস (২৪) এর নেতৃত্বে তারাসহ আরও কয়েকজন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ধৃত আসামীদ্বয়সহ পলাতক আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

Share.
Exit mobile version