মেহের আমজাদ, মেহেরপুর :- মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করেছেন মেহেররপুরে বিদায়ী জেলা প্রশাসক আতাউল গনি ও নবাগত জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খান।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বিদায়ী জেলা প্রশাসক মোঃ আতাউল গনি মুজিবনগর সৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করেন। এদিকে একই দিন বেলা সাড়ে এগারোটার দিকে নবাগত জেলা প্রশাসক মেহেরপুরে যোগদান করার পর মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করেন।

মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করছেন বিদায়ী জেলা প্রশাসক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌফিকুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবু সাঈদ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম,মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ,সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাইনউদ্দিন,সিনিয়র সহকারী কমিশনার এম এম আরাফাত হোসেন,সহকারী কমিশনার মহিদুল হক, মিনহাজুল ইসলাম,সুজন দাশগুপ্ত, মিথিলা দাস,রাকিবুল ইসলাম,মাহমুদুল হাসান,নাহিদ হোসেন,মাসতুরা আমেনা,মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন। পুষ্পমাল্য অর্পনকালে নবাগত জেলা প্রশাসক বলেন,ঐতিহাসিক মুজিবনগর খ্যাত মেহেরপুরের জেলা প্রশাসক হিসাবে যোগদান করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।আমি মেহেরপুর জেলার জেলা প্রশাসক হিসেবে পদায়ন করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

তিনি আরও বলেন, মেহেরপুরের যে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত আছে এই ধারাকে অব্যাহত রেখে এখানকার রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা আশা করছি। আমি যাতে এ জেলার উন্নয়নের ভূমিকা রাখতে পারি, সে জন্য সকলের কাছ থেকে সহযোগিতা কামনা করছি।

Share.
Exit mobile version