মেহের আমজাদ, মেহেরপুর :- করোনা মহামারির মহাদুর্যোগে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান এবং সহজশর্তে ঋণের দাবিতে সারা দেশের ন্যায় মেহেরপুরে অবস্থান কর্মসূচি পালন করছে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেহেরপুর জেলা শাখা।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মেহেরপুর প্রেসক্লাবের সামনে কিন্ডারগার্টেন এর শিক্ষক-শিক্ষিকারা এ অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করেন। অবস্থান কর্মসূচিতে শিক্ষকদের জন্য অনুদান এবং শিক্ষা উদ্যোক্তাদের প্রণোদনা, সহজ শর্তে ঋণ, প্রধানমন্ত্রীসহ যথাযথ কর্তৃপক্ষের শুভ দৃষ্টি আকর্ষণ, আপদকালীন সংকট মোকাবেলায় সহযোগিতা, কিন্ডারগার্টেন স্কুলের সমস্যাকে জাতীয় সমস্যা হিসেবে বিবেচনা করা,প্রাথমিক শিক্ষায় অবদানে কিন্ডারগার্টেনকে গুরুত্ব প্রদান, সহজ প্রক্রিয়ায় নিবন্ধন প্রক্রিয়া ত্বরান্বিত করা এবং সংকটে সব সময় সরকারের সহযোগিতার দাবি জানানো হয়।

মেহেরপুর প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি চলাকালীন সময় বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক আফতাব আলী, যুগ্মসাধারণ সম্পাদক সাফিউর রহমান সুরুজ,সদস্য ফজলুল হক মন্টু,ফাইল উদ্দিন প্রমুখ। অবস্থান কর্মসূচিতে মেহেরপুরের কিন্ডারগার্টেন স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন। অবস্থান কর্মসূচি শেষে এ দিন দুপুরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম স্মারকলিপি প্রদান করেন।

Share.
Exit mobile version