ভ্রাম্যমান প্রতিনিধি, পাবনাঃ– পাবনার আটঘরিয়ার মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ গফুর মিয়াকে বহিষ্কার ও তার সন্ত্রাসী বাহিনীর বিচারের দাবিতে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মাননীয় প্রধানমন্ত্রীর করোনা কালিন সহায়তার ২৫০০ টাকার তালিকায় ভুঁয়া মোবাইল নম্বর. মৃতব্যক্তির নাম. অন্য জেলা ও উপজেলার বাসিন্দাদের নাম সহ অনেক অনিয়ম ও দুর্নীতি পেলে প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলার সভাপতি. জেলার আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ৬১ নং সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইচ উদ্দিন রবি. কর্তৃপক্ষের নির্দেশনায় সঠিক তথ্য দেন।
এতে চেয়ারম্যান আঃ গফুর মিয়া ক্ষিপ্ত হয়ে তাকে সন্ত্রাসী বাহিনীর দ্বারা মারাত্বক জখম করে ! আটঘরিয়া উপজেলার শিক্ষকবৃন্দ গত ২৩ জুন মানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার কে স্মারক লিপি দিলেও দুর্নীতিবাজ চেয়ারম্যান কে বহিষ্কার না করায় শিক্ষকদের মাঝে ক্ষোভ বিরাজ করে ! পাবনা জেলা শিক্ষকবৃন্দ ৫ জুলাই / ২০২০ খ্রিঃ তারিখে আবারো মানববন্ধন করে উক্ত চেয়ারম্যান এর বহিষ্কারসহ অপরাধীদের শাস্তির দাবী জানান অন্যথায় পরবর্তীতে বৃহত্তর আন্দোলন কর্মসূচি দেয়া হবে বলে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারক লিপি পেশ করেন।
জহুরুল ইসলামের সভাপতিত্বে ও আঃ মান্নানের পরিচালনায় বক্তব্য রাখেন – শিক্ষক নেতা – একরামুল কবির মামুন . মিঠু .সোহেল আহমেদ সিরাজ. আঃ আজিজ. আমজাদ হোসেন. শফিকুল ইসলাম . শাহ জামাল. হোসনেয়ারা পারভীন. আনোয়ার হোসেন. মেহের নীগার. বিলকিস আক্তার বানু .গোলাম মোস্তফা .সাইদুর রহমান. বাকী বিল্লাহ .কুতুব উদ্দিন আইবেক . লালন উদ্দিন .মুকুল হোসেন প্রমুখ।
Share.
Exit mobile version