বরিশাল অফিস :- মোবাইল ও স্বর্নালংকার চুরির মামলায় চুরি হওয়া মোবাইলসহ চোরচক্রের তিন সদস্যকে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম। সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার জানান, গত ১৪ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার পূর্ব রহমতপুর এলাকার বাসিন্দা কাজী নুরুল ইসলামের ঘরের সিধঁ কেটে মোবাইল, স্বর্নালংকার ও নগদ অর্থ চুরি করে নিয়ে যায় সংঙ্গবদ্ধ চোরেরা।

এঘটনায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন নুরুল ইসলাম। সোমবার রাতে (১৩ জুলাই) তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে মোঃ মারুফ, আনোয়ার হাওলাদার ও রঞ্জিত হালদার নামের তিন চোরকে গ্রেফতার ও চুরি হওয়া মোবাইল উদ্ধার করেন থানা পুলিশ।

মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, ওসি এসএম জাহিদ বিন আলম প্রমুখ।

Share.
Exit mobile version