বিশেষ প্রতিনিধিঃ- পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়াকে প্রতিপক্ষের লোকজন বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করেছে।ভেঙে দেওয়া হয়েছে তার পা। এ ঘটনায় পুলিশে ২ জনকে আটক করেছে ।
পুলিশ জানায়, সোমবার ১৩ জুলাই সকাল ৯-৩০ ঘটিকার দিকে মোটরসাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া আহম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পৌঁছালে কতিপয় সন্ত্রাসীরা তার পথরোধ করে হাতুরি, রড ও লাটিসোঠা নিয়ে অতর্কিত ও উপর্যুপরি হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে তার পা ভেঙে দেয়।
বর্তমানে তিনি ঢাকা পুঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে। তারা হলেন আহম্মদ পুর ইউনিয়নের সোনাতলা গ্রামের শাহজাহানের ছেলে সৌরভ (৩০) ও বোয়ালিয়া গ্রামের ইসলাম হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন জানান,হামলার সঙ্গে জড়িত অন্যদেরও খুঁজে বের করতে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

এদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের বিচার দাবিতে মঙ্গলবার পাবনা-ঢাকা-মহাসড়কের পার্শে মানববন্ধন কর্মমসুচী পালন করেন  স্হানীয় ইউনিয়ন নেতা কর্মিরা।

Share.
Exit mobile version