মৌলভীবাজার  প্রতিনিধিঃ বৈশ্বিক করোনা প্রাদুর্ভাব ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ফলে আতঙ্কিত ও বিচলিত ভাবে দিনযাপন করছে গোটা বিশ্ব মানবসমাজ। প্রাকৃতিক দুর্যোগ কারণে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যায় জর্জরিত হচেছ বর্তমানে গোটা বিশ্ব মানবজীবন । পরিবেশ বিশেষজ্ঞদের ধারণা পরিবেশ ও জলবায়ু পরিবর্তন ফলে এই সকল প্রাকৃতিক দুর্যোগ প্রতিনিয়ত হানা দিচ্ছে বর্তমানে। তারই ধারাবাহিকতায় মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলদেশ জাতীয় হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোট কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় বৃক্ষ রোপণ কর্মসূচীর এবছর পালন করা হয়।
বৃক্ষ রোপণ অংশ হিসাবে  ১৫ জুলাই (বুধবার)  কমলগঞ্জের সদর ইউনিয়ন ভূমি অফিস,কমলগঞ্জ থানা কমপ্লেক্স, রাজকান্দি রেঞ্জ অফিস কমপ্লেক্সে সহ বিভিন্ন স্হানে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেন।বৃক্ষ রোপণ  কর্মসূচীতে নিজ নিজ প্রতিষ্টানের উর্দ্ধতন কর্মকর্তা ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।কিন্তু আবহাওয়া খারাপ হওয়াতে নির্ধারিত কর্মসূচী সীমিত আকারে পালন করা হয়।
বৃক্ষ রোপণ  কর্মসূচী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাজকান্দি রেঞ্জ কর্মকর্তা, কমলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ইবুংহাল সিংহ বাংলাদেশ পাহাড় রক্ষা উন্নয়ন সোসাইটি কমলগঞ্জের সভাপতি মোনায়েম খাঁন,সহসভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী,হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক অর্জুন শর্ম্মা নিধু,মহাজোট নেতা নির্ম্মল সিংহ,যুব মহাজোটের সভাপতি পিন্টু দেবনাথ,হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
Share.
Exit mobile version