শাহজাহান সরকার, বিশেষ প্রতিনিধিঃ- ভুয়া নেগেটিভ রিপোর্ট কভিড-১৯ করোনার টেষ্ট জনগণের সঙ্গে প্রতারণা করার অপরাধে পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের রূপপুর মেডিকেয়ার ডায়াগোনেস্টিক সেন্টারের সকল কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখতে পাবনা সিভিল সার্জন অফিস থেকে নির্দেশ দেওয়া হয়েছে।
বুধবার ১৫ জুলাই সকাল থেকে কার্যক্রম বন্ধ রাখা হয়েছে বলে জানানো হয়েছে।
ডায়াগোনেস্টিক সেন্টারটি সকল কার্যক্রম বন্ধ রাখার আদেশটির সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম শামীম।
এর আগে চলতি মাসের ৮ জুলাই সরকারি অনুমোদন ব্যতিরেকে ৫/৬ হাজার করে টাকা নিয়ে ভুয়া নেগেটিভ রিপোর্ট দিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করার দায়ে রূপপুর মেডিকেয়ার ডায়াগোনেস্টিক সেন্টারের মালিক মো. আব্দুল ওহাবকে প্রধান আসামি করে ঈশ্বরদী থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় বর্তমানে রানা পাবনা জেল হাজতে রয়েছেন।
সরেজমিনে বুধবার দুপুরে রূপপুর মেডিকেয়ার ডায়াগোনেস্টিক সেন্টারে গিয়ে দেখা যায়, ভিতর থেকে মেডিকেয়ারের দ্বিতীয় ফটকটি বন্ধ রয়েছে। মেডিকেয়ার সংলগ্ন এলাকাবাসীরা জানান, সকাল থেকে মেডিকেয়ারটি বন্ধ রাখা হয়েছে। তবে মেডিকেয়ারের দোতলায় ভবনের মালিক পরিবার নিয়ে বসবাস করায় ফটক মাঝে মাঝে খুলতে দেখা গেছে।
Share.
Exit mobile version