শাহজাহান সরকার,বিষেশ প্রতিনিধিঃ-
পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের জনগুরুত্বপূর্ণ বিবেচনায় নিয়ে নিজস্ব তহবিল থেকে এগারো’শ ফিট রাস্তা সংষ্কার করছেন মেয়র রাসেল।
এর আগে ভাঙ্গুড়া বেইলী সেতুর পূর্বপাশের রাস্তাটি সংষ্কারে জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট প্রকল্পর আবেদন করেও ব্যর্থ হয়েছেন তিনি।

সরেজমিনে দেখাগেলো পৌর সদরের বেইলী সেতুর পূর্বপাশ থেকে মহাদেবের বাড়ি পর্যন্ত এগারশত ফিট রাস্তা সংষ্কারের কাজ পুরা দমে এগিয়ে চলছে।

রাস্তাটি বড়াল নদীর এপার ওপার অর্থাৎ ভাঙ্গুড়া বাজারের সাথে শরৎনগর বাজারের সাথে মালামাল পরিবহনের জন্য একমাত্র রাস্তা। তাই যে দিক থেকেই হোক না কেন ভাঙ্গুড়া- শরৎনগরের জন্য এটি একটি গুরুত্ব পূর্ণ যোগাযোগ রাস্তা।
পৌরসভা সূত্রে জানা যায়, গুরুত্বপূর্ণ ভাঙ্গুড়া বেইলী সেতুর পূর্বপার হতে মহাদেবের বাড়ি পর্যন্ত এই রাস্তার প্রকল্প একাধিকবার পাঠানো হলেও দূর্ভাগ্যের কারনে তা পাশ হয় নি।
কিন্তু পৌরবাসীর দাবী ছিল রাস্তাটি নির্মাণ করা হোক।
তাই পৌর বাসীর সেই দাবীর প্রতি সম্মান রেখে মেয়র রাসেল নিজস্ব অর্থেই রাস্তা সংষ্কারের কাজ শুরু করেন।
এছাড়াও পৌর সভায় ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ, সড়ক বাতি, ডাস্টবিন স্থাপন ও করোনাভাইরাস নিয়ন্ত্রণে নানাবিধ ব্যবস্থা গ্রহণে তিনি প্রশংসা অর্জন করেছেন ।
নিজস্ব অর্থে এই সড়ক নির্মাণে পৌরবাসী মেয়র রাসেলকে ধন্যবাদ জানিয়েছেন।
রাস্তাটি সংষ্কার হওয়া জরুরী ছিল।

ভাঙ্গুড়া পৌর মেয়র রাসেল বলেন, পৌর এলাকায় প্রায় ৮০ভাগ রাস্তা এরই মধ্যে নির্মাণ কাজ শেষ হয়েছে।
জনগণের দাবীর কথা বিবেচনায় নিয়ে আপতত নিজস্ব অর্থেই রাস্তাটির সংষ্কার করছি। ভবিষ্যৎ এ প্রকল্প আসলে তার সাথে সমন্বয় করা হবে।
Share.
Exit mobile version