বরিশাল অফিস:- জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম গোয়াইল গ্রাম থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় উদ্ঘাটন করেছে পুলিশ।

থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, শুক্রবার ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পশ্চিম গোয়াইল গ্রামের বীরেণ হালদারের বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা হিন্দু নারীর (৫৫) এর লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন দুপুরে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধারের ঘটনায় থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়। শনিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান, উদ্ধার হওয়া ওই নারী পশ্চিম গোয়াইল গ্রামের মৃত নীম চাঁদ হালদার ও কানন বালা হালদারের কন্যা বাসনা হালদার। বাসনা ওই গ্রামের পাশেই আহুতি বাটরা গ্রামের নির্মল হালদারের স্ত্রী ও তিন কন্যা সন্তানের জননী। লাশ উদ্ধারের পর থেকেই পুলিশ কৌশল অবলম্বন করে তদন্ত চালিয়ে ওই নারীর পরিচয় উদ্ঘাটন করেছে।

সূত্রমতে, শুক্রবার ভোরে একই বাড়ির পুকুরে লাশ ভাসতে দেখে নিহতের ভাই নিখিল সেটি মানুষের লাশ বলে সনাক্ত করলেও তার বোনের লাশ হিসেবে সনাক্ত করেনি। পুকুর থেকে উত্তোলনের পরে বাসনার লাশ কেন তার বাবার পরিবার সদস্যরা ও স্থানীয় লোকজন সনাক্ত করেনি সেই রহস্য খুঁজছে পুলিশ।

Share.
Exit mobile version