নওগাঁ: নওগাঁর রাণীনগর পল্লীবিদ্যুতের জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ (৪২)কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখমকারী সেই বিদ্যুৎ হোসেন (৩৮) কে গ্রেফতার করেছে থানাপুলিশ। শনিবার রাতে উপজেলার বেতগাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করে রবিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার বিদ্যুৎ উপজেলার চরকানাই গ্রামের মৃত্যু আফজাল হোসেনের ছেলে ।

থানাপুলিশ জানায় গত ১৩ জুলাই বিকেলে অফিসের নির্দেশনায় লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ আরো একজ কে সঙ্গে নিয়ে উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে যায়। ওই গ্রামের মৃতু আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটারস্থপন করার সময় আফজালের স্ত্রী বাধা দেয়। এর পর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেরে নিয়ে বাড়ীতে যায় । পরে পুরাতন মিটারও কেরে নেয়ার সময় বাকবিতন্ডা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদকে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদী হয়ে হামলাকারী বিদ্যুৎ হোসেন এবং অজ্ঞাতনামাদের আসামী করে ওই দিন রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে শনিবার রাতে উপজেলার বেতগাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, লাইন টেকনিশিয়ান সেলিমের উপর হামলাকারী বিদ্যুৎকে গ্রেফতার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.
Exit mobile version