বিশেষ প্রতিনিধিঃ- সিরাজগঞ্জ জেলার উল্লাপড়া উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বর্তমান পূর্ণিমাগাতী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি এস,এম,রাশেদুল হাসান (রাশেদ) সদস্য উপজেলা আওয়ামী লীগ। দহপাড়া গ্রামের সাধারন জনগণের জন্য বাঁশের সাঁকো নির্মান করে দিলেন।
এস,এম,রাশেদুল হাসান (রাশেদ) এর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান দহপাড়া গ্রামের সাধারণ জনগণ আমাকে জানান বন্যার কারনে আমাদের গ্রামের প্রায় দের হাজার মানুষ মাত্র একটি সাঁকোর কারনে পানি বন্ধী হয়ে আছি।তাদের কাছ থেকে জানার পর আমি সেখানে গিয়ে দেখার পর তাদের কে তাদের আশ্বাস দেয়া হয় যে মাননীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম মহোদয় এর সার্বিক সহযোগিতায় আপনাদের পারাপারের ব্যবস্থা করে দিব।

আজ কে আমি মাননীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম মহোদয় এর সার্বিক সহযোগিতায় দহপাড়া গ্রামের মানুষের জন্য তাদের বাঁশের সাঁকো টি নির্মান করে দিলাম।

দহপাড়া গ্রামের সাধারণ জনগণ প্রতিবেদক কে জানান আমরা গ্রামের মানুষ বন্যার কারনে পানি বন্ধী হয়ে ছিলাম।অল্প কিছু দিন আগে তৈরি  রাস্তা টি ভেঙ্গে গেলে কেউ পারপার হতে পারছে না।আমাদের সাবেক চেয়ারম্যান সাহেব কে বলায় তিনি এসে কথা দিয়ে যান। আজ কে তিনি আমাদের কে প্রায় ৪০ ফিট বাঁশের সাঁকো নির্মান করে দেন।

সাঁকো নির্মান করার সময় সেখানে সদস্য উপজেলা আওয়ামী লীগ,সভাপতি পূর্নিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগ,সাবেক চেয়ারম্যান পূর্নিমাগাঁতী ইউনিয়ন পরিষদের এস,এম,রাশেদুল হাসান (রাশেদ),ওয়াড আওয়ামী লীগের সভাপতি ছাইদুর রহমান সহ ইউনিয়ন আওয়ামী লীগের জহুরুল, কামরুল, ফরিদ,খলিল,জব্বার, তাজিম উপস্থিত ছিলেন।

Share.
Exit mobile version