শাহজাহান সরকার, বিষেশ প্রতিনিধি।
পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় বৃক্ষের চারা রোপণের কর্মসূচীর অংশ হিসেবে পাবনার আতাইকুলা ১২শ বৃক্ষের চারা রোপণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
 বুধবার ২২ জুলাই দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে আতাইকুলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
উদ্বোধন কালে তিনি বলেন বাড়ীর আঙ্গিনায়, রাস্তার ধারে, কিংবা যে কোন ফাকা জায়গায় একটি করে ফলদ, বনজ ও ঔষধী গাছ লাগানো সবার দায়িত্ব।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শরিফুল ইসলামরে পরিচালনায় আরো উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বকুল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ আলী খানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
Share.
Exit mobile version