শাহজাহান সরকার, বিশেষ প্রতিনিধি।
করোনা ভাইরাস দূর্যোগকালীণ সময়ে  আদম তমিজী হকের পৃষ্টপোষকতায় এবং মানবিক বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে পাবনায় সুবিধা বঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষদের উন্নয়নে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার ২২ জুলাই দুপুরে পাবনায় ঢাকা-পাবনা মহাসড়কের নূরজাহান কনভেনশন সেন্টারে এই আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রানী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

বিশেষ অতিথি’র বক্তব্য দেন মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুৎ।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পবন ইসলাম, ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারী অহিদুল ইসলাম বাধন, কামরাঙ্গীর চর সেক্রেটারী মোবারক হোসেন শুভ, মানবিক বাংলাদেশ সোসাইটি পাবনা জেলা শাখা’র সভাপতি ও পাবনা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান হোসেন, মানবিক বাংলাদেশ সোসাইটি’র পাবনা জেলা শাখা’র সাংগঠনিক সম্পাদক রিতু প্রমুখ।
বক্তাগণ বলেন, মানবিক বাংলাদেশ সোসাইটি দেশের প্রতিটি জেলায় তৃতীয় লিঙ্গ’র মানুষদের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে।

Share.
Exit mobile version