মৌলভীবাজার প্রতিনিধিঃ- মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সহযোগিতায় রোভার স্কাউট বাংলাদেশ এবং স্কাউট শিক্ষক শ্রীমঙ্গল উপজেলা শাখার মাধ্যমে চলমান সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বেদে সম্প্রদায়ের মানুষের মাঝে মাস্ক ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) শ্রীমঙ্গল চৌমুহনায় প্রচারণা চলাকালে উপস্থিত শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম চৌমুহনা চত্বরে ভ্রাম‍্যমাণ বেদে সম্প্রদায়কে করোনা ভাইরাস সম্পর্কে  ধারণা  প্রদান করে। তাদের  হাতে মাস্ক ও নগদ দুই হাজার টাকা প্রদান করেন। এসময় বেদে সম্প্রদায়ের ১৬টি পরিবারকে আরো সহায়তা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অনুষ্ঠানে উপস্থিত থেকে নাগরিকদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার, শিক্ষিকা রহিমা বেগম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমরা অবগত হয়েছি বেদেরা অর্থসংকটে রয়েছে এবং তারা শায়েস্তাগঞ্জ, মাধবপুর থেকে শ্রীমঙ্গলে এসে পথচারীদের কাছ থেকে টাকা উত্তোলন করেন। বিষয়টি জানতে পেরে তাদের জন্য সামান্য সহায়তা করার চেষ্টা করেছি। সমস্যা হলো তাদের জাতীয় পরিচয়পত্রও নেই, তবুও আমরা তাদের আরো সহায়তা করব বলে আশ্বাস দান করেন।

Share.
Exit mobile version