রাঙা প্রভাত ডেস্কঃ– চলতি প্রজন্মের অভিনেত্রী ইমু শিকদার। করোনা পরিস্থিতির কারনে গত ঈদে তেমন একটা কাজ করেননি। এবারের ঈদের জন্য বেশ বেছে বেছে বিশেষ তিনটি নাটকের কাজ করেছেন তিনি।
স্বাস্থ্যবিধি মেনে এবং দূরত্ব বজায় রেখেই কাজ গুলো করা হয়েছে বলে জানিয়েছেন ইমু। এরমধ্যে ‌‌রাফাত মজুমদারের ‘ব্রেকাপ স্কোয়াড’ নাটকে তিনি জুটি বেঁধেছেন জোভানের সঙ্গে। ‘কদম ফুলের প্রেম’ নাটকে তিনি অভিনয় করেছেন মিশু স্বাবিরের সঙ্গে। রয়েছেন ভাবনাও। এটি পরিচালনা করেছেন এস এ হক অলীক। এর বাইরে ‌’বিগ বস’ শিরোনামের একটি ঈদের নাটকে তিনি কাজ করছেন। ফরিদুল হাসানের পরিচালনায় এখানে তার সহশিল্পী হিসেবে ছিলেন জাহিদ হাসান আমি, সাজু খাদেম প্রমুখ।
এর বাইরে আরো দুটি নাটকে কাজের কথা রয়েছে ইমুর। এ অভিনেত্রী বলেন, যে কাজগুলো করেছি সতর্ক থেকেই করেছি। ভয় তো একটু লাগছে। তারপরও একজন আর্টিস্ট হয়ে কতদিন ঘরে বসে থাকতে পারি! সামনে ঈদ কাজ তো করতেই হবে। তাই সবকিছু ব্যালান্স করে নিয়েছি। নাটকের বাইরে ইমতিয়াজ নেয়ামুলের ‌’গাংচিল’ ছবিতেও কাজ করছেন ইমু। তবে করোনা পরিস্থিতির কারনে তার শুটিং বন্ধ রয়েছে এখন। ইমু জানান, ভালো গল্প ও চরিত্র পেলে সামনে চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করতে চান তিনি।
Share.
Exit mobile version