কামরুল হাসান সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ বাকেরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বাকেরগঞ্জ পৌর মেয়র জনাব লোকমান হোসেন ডাকুয়ার শ্বশুর জনাব মোঃ ইসমাইল হোসেন মল্লিক আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। বুধবার বেলা ১২.৩০ দিকে এই প্রবীন শিক্ষক ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও  ৪ মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন প্রবীন এই গুনিজন। মরহুমের প্রথম জানাজা নামাজ বাকেরগঞ্জে তার মেয়ের বাড়িতে  দুপুর ২:৩০ এবং পরবর্তী জানাজা তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় ৷ মঙ্গলবার সন্ধা ৬ টায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
আলাপকালে মরহুমের স্মৃতি রোমন্থন করতে গিয়ে তার নাতি বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ও মেয়র লোকমান হোসেন ডাকুয়ার জেষ্ঠ সন্তান তাসমিম ডাকুয়া বলেন, আমার নানা ছিলেন আপাদমস্তক একজন ভদ্রলোক। তিনি ছিলেন অতান্ত পরহেজগার ধর্মভীরু ব্যাক্তি। তিনি তার নানার রুহের মাগফেরাত কামনায় সকলের দোয়া কামনা করেছেন।
তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাকেরগঞ্জ পৌর মেয়র ও তার জামাতা লোকমান হোসেন ডাকুয়া, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহোযোগি সংগঠনের নেতা কর্মীরা এবং বাকেরগঞ্জের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
Share.
Exit mobile version