বিশেষ প্রতিনিধিঃ বি এস টি আই কতৃক মান নিয়ন্ত্রিত, আই এস ও কতৃক স্বাক্ষরিত বিস্কুটের প্যাকেট ভেঙ্গে বিস্কুট খাওয়ার সময় ৪ টি বিস্কুটের ভেতরে পাটের রশি পাওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায় পাবনা জেলার সুজানগরের বিরাহিমপুর বাজারে ঔষধ দোকান “বিসমিল্লাহ ফার্মেসীতে “প্রতিদিনের ন্যায় মাগরিবের পর তিন বন্ধু পল্লী চিকিৎসক শাহজাহান আলী,খামার ব্যাবসায়ী রফিকুল ইসলাম এবং শিক্ষক শাহজাহান মিলে ভাজা পুড়া খাবারের আয়োজন করে।
বুধবার সন্ধ্যায়(৫-৮-২০২০ খৃঃ)প্রতিদিনের মত অন্যান্য ভাজাপুড়ার সাথে রিপনের মুদির দোকান থেকে মোট ৪ টি মান নিয়োন্ত্রক স্বাক্ষরিত আই এস ও কতৃক সনদপ্রাপ্ত “গ্লোব বিস্কুট এন্ড ডেইরী মিল্ক লিমিটেড “কোম্পানির ১০ টাকা মুল্যের এক প্যাকেট বিস্কুট ও ক্রয় করেন।

বিস্কুট খাবার সময় কুড়মুড়ে মচমচা বিস্কুট আর ভেঙ্গে আলাদা না হওয়ায় সন্দেহ হলে লক্ষ করে দেখাগেলো বিস্কিটের মাঝে পাটের চিকন রশির মত দেখা যায় সেটি ফেলে দিয়ে আবার আরেকটি বিস্কুট কামড়ে খেতেই একই পরিস্হিতি এরুপ একই প্যাকেটে চারটি বিস্কুটের ভেতর পাটের রশি দেখতে পাওয়া যায়। প্রতিবেদক জানার পর বিষয়টি ভালো ভাবে পর্যবেক্ষণ করে তা ভাঙ্গা বিস্কুট রশিতে ঝুলন্ত অবস্হায় স্থীর ছবি তোলেন।

বিষয়টি বাস্তবে কতদুর নিয়ে যাবার কথা যেখানে মান নিয়োন্ত্রক সহ “আই এস ও”কতৃক সনদপ্রাপ্ত কোম্পানি সেখানে কিভাবে সারা বাংলার জনগনের চোখে ধুলো দিয়ে নিম্নমানের পচা আবর্জনা যুক্ত খাবার সারাজীবন মানুষকে খাইয়ে প্রতারণা করে আসছে ভাবছেন কি আপনারা একবার।প্রশাসন বিষয়টি খতিয়ে দেখবে এটাই ভুক্তভোগীদের একমাত্র প্রাণের দাবি বলে প্রতিবেদক কে জানান।

Share.
Exit mobile version