নিজস্ব প্রতিবেদক:- বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী আগরপুর আলতাফ মেমোরিয়াল (এ এম) মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক এলাকাবাসীর জননন্দিত মাস্টার সাইদুর রহমান জামাল এর পিতা মতিউর রহমান বেপারি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইউনিয়নের পশ্চিম ঠাকুরমল্লিক গ্রামের নিজ বাড়িতে রবিবার (৯আগষ্ট) সকাল ৭টার সময়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুর সময়ে তার বয়স ছিলো ৮২ বছর। মৃত্যুর সময়ে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে ও নাতিনাতনীসহ অসংখ্য আতিœয়স্বজন রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে গভীরশোক ও শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম শাহরিয়ার বাদল, জাহাঙ্গীর নগর ইউপি পরিষদের চেয়ারম্যান সরদার মো: তারিকুল ইসলাম তারেক, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম আর বাদল বিশ্বাস, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা সানাউল হক মিয়া, জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবলীগ আহবায়ক বিশ্বজিৎ দাস, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহমেদ।

এদিকে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন আগরপুর ডিগ্রি কলেজের অধক্ষ্য মোঃ এবায়েদুল হক শাহীন, অনলাইন নিউজ পোর্টাল ডেইলী রাঙা প্রভাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি, আগরপুর এ এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান, সাবেক প্রধান শিক্ষক মুজ্জাফর আলী হাওলাদার, জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আনিছুর রহমান হিমু, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাংগঠনিক সম্পাদক খলিফা এনামুল, কোষাধক্ষ্য মহিউদ্দিন সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান খান, নির্বাহী সদস্য মোঃ জাহিদ হাসান, আরিফুর রহমান সুমন, ডেইলী রাঙা প্রভাত পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক সিংঙ্গাপুর থেকে মোঃ ইবনে রাসেল।

এছাড়া মরহুমের মৃত্যুতে শোক বার্তা দিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তনি ফোরাম ও বিভিন্ন মহলের লোকজন।

রবিবার বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়েছে।

Share.
Exit mobile version