আরিফ হোসেন, বাবুগঞ্জ : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শনিবার বাবুগঞ্জে শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে সকালে উপজেলা  চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বাবুগঞ্জ উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।
শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি শোক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি  উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে। পরে উপজেলার হলরুমে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এর আগে  সকাল ৯ টায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয় থেকে একটি শোক  র‍্যালি বের হয়ে কলেজ গেট’র বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পরে এক দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, সাধারণ সম্পাদক মোঃ খালেদ হোসেন স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে  ওহাব, উপজেলা নির্বাহী অফিসার আমীনুল ইসলাম, আওয়ামীললীগের সহ-সভাপতি আঃ মান্নান হাওলাদার, মোঃ শাহিনুল ইসলাম শিকদার,  যুগ্ন-সম্পাদক মোস্তফা কামাল চিশতি, মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃৃৃধা মু.আক্তার উজ জামান মিলন, প্রকৌশলী শাহরিয়ার আহমেদ শিল্পি, যুুবলীগ সম্পাদক মাসুদ করিম লাভু, ছাত্রলীগ ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম কিবরিয়া সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সকাল ১০ টায় বাবুগঞ্জ উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যান মরহুম আব্দুল ওহাব খানের সমাধিতে পুস্থস্থাবক অর্পণ ও তার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন নেতাকর্মীরা।
Share.
Exit mobile version